প্রস্তুতি ম্যাচে অধিনায়ক মাশরাফি, খেলবেন তামিম

0
116
৬ ডিসেম্বর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডের প্রস্তুতি ম্যাচে বিসিবি একাদশকে নেতৃত্ব দেবেন মাশরাফি বিন মুর্তজা। সে ম্যাচে থাকছেন তামিম ইকবালও।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজ চলছে। এটি শেষ হলেই ওয়ানডে সিরিজ। তবে পাঁচ দিনের ক্রিকেট থেকে একদিনে ফেরার আগে ক্যারিবীয়রা খেলবে একটি প্রস্তুতি ম্যাচ। বাংলাদেশ ক্রীড়া শিক্ষাপ্রতিষ্ঠানের (বিকেএসপি) ৩ নম্বর মাঠে এই প্রস্তুতি ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামী ৬ ডিসেম্বর। গুরুত্বপূর্ণ তথ্য হচ্ছে, এই ম্যাচে বিসিবি একাদশকে নেতৃত্ব দেবেন মাশরাফি বিন মুর্তজা।খবর যুগান্তরের।

ওয়ানডের আগে নিজেকে ঝালিয়ে নিতেই ওয়ানডে অধিনায়ক এই ম্যাচে মাঠে নামবেন। জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজের পর আজ প্রথমবারের মতো নেটে বোলিং করেছেন তিনি। মাশরাফি ছাড়াও এই ম্যাচে থাকবেন তামিম ইকবাল। গত সেপ্টেম্বরে এশিয়া কাপের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে হাতে আঘাত পেয়েছিলেন বাংলাদেশের ওপেনার। সে ম্যাচে দলের প্রয়োজনে এক হাতে ব্যাটিংয়ে নেমে হয়েছিলেন আলোচিত-প্রশংসিত। সেদিনের পর থেকে নিজের চোটমুক্তির জন্য পুনর্বাসন প্রক্রিয়ার মধ্য দিয়ে যাচ্ছেন। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজ দিয়েই হয়তো হবে তাঁর প্রত্যাবর্তন। ক্যারিবীয়দের বিপক্ষে প্রস্তুতি ম্যাচটি তাই তাঁর ‘পোশাকি মহড়া’। এই ম্যাচে থাকবেন রুবেল হোসেনও।

প্রস্তুতি ম্যাচে বিসিবি একাদশের স্কোয়াড
মাশরাফি বিন মুর্তজা, তামিম ইকবাল, রুবেল হোসেন, ইমরুল কায়েস, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, আরিফুল হক, নাজমুল ইসলাম অপু, তৌহিদ হৃদয়, মৃত্যুঞ্জয় চৌধুরী, আকবর আলী, শাহীন আলম, মেহেদী হাসান রানা,

LEAVE A REPLY