‘পরীমনি মেধাবী, নুসরাত ফারিয়া স্টাইলিশ’

0
153

নায়িকারা একে অপরকে হিংসা করেন। শোবিজ দুনিয়ায় এমন কথা শোনা যায় অহরহ। প্রশংসা তো দূরের কথা সমসামিয়ক এক নায়িকা অন্য নায়িকার মুখও দেখাদেখি হয়না বলে খবর পাওয়া পাওয়া যায়। বিষয়টি তুলে ধরেই সম্প্রতি ঢাকাই ছবির অন্যতম জনপ্রিয় নায়িকা  মাহির কাছে  সমকাল অনলাইনের পক্ষ থেকে জানতে চাওয়া হয় সমসাময়িক নায়িকাদের মধ্যে কাকে তার মেধাবী অভিনেত্রী মনে হয়?খবর সমকাল ।

এমন প্রশ্ন কিছুটা দ্বিধায় পড়েন মাহি। বলেন, ‘এ ক্ষেত্রে মিশ্র মক্তব্য আমার। কারণ ফ্যাশন ও স্টাইলের দিক থেকে নুসরাত ফারিয়াকে আমার দারুন লাগে। এ দিক থেকে সে মেধাবী। অন্যদিকে সুন্দরের দিক থেকে পরীমনি। তাকে আমার মেধাবী অভিনেত্রীও মনে হয়। তার অভিনীত সর্বশেষ ’অন্তর জ্বালা’ ছবিটি দেখলাম।এতে তার অভিনয় আমাকে দারুন মুগ্ধ করেছে। বিশেষ করে আত্মহত্যার দৃশ্যটায় বেশ মর্মান্তিক অভিনয় করেছেন তিনি। চোখে জল আসার মতো অভিনয়।’

তবে তার পরবর্তী প্রজন্মের মধ্যে পূজা চেরিকেও অভিনেত্রী হিসেবে এগিয়ে রেখেছেন মাহিয়া মাহি।

ছোটবেলা থেকে ব্যবসায়ী হতে চেয়েছেন মাহি। তাই বার বার এ স্বপ্ন পূরণের পথেই বা বাড়াচ্ছেন। তিন বছর আগে খুলেছিলেন অনলাইন শপ। তবে সেটি বন্ধ হয়ে যায়।  বন্ধ হওয়ার  তিন বছর পরই আবার নতুন ব্যবসা নিয়ে আসছেন তিনি। এবার চালু করছেন ফ্যাশন হাউস। সমকাল অনলাইনকে মাহি জানালেন,‘ভারা’ নামের নতুন ফ্যাশন হাউস চালু করছেন তিনি। ২৭ অক্টোবর মাহির জন্মদিনে আনুষ্ঠানিক যাত্রা করবে ভারা।

চলচ্চিত্রের এই সমেয়র চাহিদা সম্পন্ন নায়িকা আপনি। ব্যবসায় মনোযোগ দিচ্ছেন, চলচ্চিত্র ক্যারিয়ার ক্ষতির মুখে পড়বে না? প্রশ্ন রাখালে মাহি বলেন, ‘আমি এখন খুব একটা কাজ করছি না। অনেক বেছে বেছে কাজ করছি। তাই অনেক সময় হাতে থাকে। হাতে থাকা এই সময়টাই ব্যবসায় দিতে চাই। এটি নিয়ে আমর বড় পরিকল্পনা আছে। যখন সিনেমা করবো না তখন এটি নিয়েই ব্যস্ত সময় কাটাবো।’

এদিকে আজ মাহি অভিনীত ’পবিত্র ভালোবাসা’ ছবিটি মুক্তি পেয়েছে। এতে মাহির বিপরীতে অভিনয় করেছন  রোকন উদ্দিন। এটি পরিচালনার পাশাপাশি কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ করেছেন এ কে সোহেল। আরও অভিনয় করেছেন ফেরদৌস, মৌসুমী  সুচরিতা, সাদেক বাচ্চু, আফজাল শরীফ, প্রবীর মিত্র, ইলিয়াস কোবরা প্রমুখ।

LEAVE A REPLY