গৃহপালিত বিরোধী দল হতে চাই না, ক্ষমতায় যেতে চাই: এরশাদ

0
102

জাতীয় পার্টি (জাপা) চেয়ারম্যান এইচ এম এরশাদ বলেছেন, ‘আমরা আর গৃহপালিত বিরোধী দল হতে চাই না। দেশবাসীর ভালোবাসায়, নেতা-কর্মীদের শক্তি নিয়ে ক্ষমতায় যেতে চাই। এ জন্য আমরা প্রস্তুত।’  খবর প্রথম আলো ।

আজ শনিবার সকালে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে জাতীয় পার্টির তৃণমূল ও কেন্দ্রীয় নেতাদের এক যৌথ সভায় এরশাদ এ কথা বলেন। সভায় আগামী ৬ অক্টোবর ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে মহাসমাবেশ করার সিদ্ধান্ত হয়।

সভায় এরশাদ জানান, অক্টোবরে মহাসমাবেশের মাধ্যমে দলের নির্বাচনী কৌশল জানিয়ে দেওয়া হবে। তিনি বলেন, ‘৬ অক্টোবর লাখো মানুষের এ মহাসমাবেশ হবে। জাতীয় নির্বাচনের লক্ষ্যে সব প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। ওই মহাসমাবেশ থেকে আগামী নির্বাচনে আমরা কী কৌশল আমরা নেব, তা জানিয়ে দেওয়া হবে।’

জাতীয় পার্টির সামনে ক্ষমতায় যাওয়ার সুযোগ এসেছে বলে দাবি করেন দলের জ্যেষ্ঠ কো-চেয়ারম্যান ও জাতীয় সংসদে বিরোধীদলীয় নেত্রী রওশন এরশাদ। সভায় নেতা-কর্মীদের উদ্দেশে তিনি বলেন, ‘আমরা নিজেরাই এবার ক্ষমতায় যাব। জাতীয় পার্টির সামনে ক্ষমতাসীন হওয়ার সুযোগ এসেছে। তাই এখন দলকে শক্তিশালী করে তুলতে হবে।

যৌথসভায় জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের, সভাপতিমণ্ডলীর সদস্য আনিসুল ইসলাম মাহমুদ, জিয়াউদ্দিন আহমেদ বাবলু, কাজী ফিরোজ রশীদ, এস এম ফয়সাল চিশতি, সুনীল শুভ রায়, সৈয়দ আবুল হোসেন প্রমুখ। সভায় এরশাদ নেতৃত্বাধীন সম্মিলিত জাতীয় জোটের শরিক ইসলামিক ফ্রন্টের মহাসচিব এম এ মতিন, খেলাফত মজলিশের মহাসচিব মাহফুজুল হক, বিএনএর সভাপতি সেকান্দার আলী, ইসলামী মহাজোটের সভাপতি আবু নাসের ওয়াহেদ ফারুক ছিলেন।

LEAVE A REPLY