প্রিয়াঙ্কার পোশাকের দাম কত?

0
162

বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া। নানা কারণেই এখন আলোচনার হট টপিক তিনি। বৃহস্পতিবার নিউ ইয়র্ক ফ্যাশান উইক’স ডেইলি ফ্রন্ট রো ফ্যাশান মিডিয়া অ্যাওয়ার্ড অনুষ্ঠানে  ডিয়ন লি ব্ল্যাক ক্রিয়েশনের পোশাকে হাজির হয়েছিলেন এই পিগি চপস। স্লিভলেস টপ ও গাউন টাইপ কালো স্কার্টে এদিন  উপস্থিত সকলের নজর কাড়েন তিনি।   খবর সমকাল ।

নিউ ইয়র্কের ওই ফ্যাশন উইকে  প্রিয়াঙ্কা যে পোশাক গায়ে জড়িয়েছেন তার দাম শুনলে যেকোনও সাধারণ মধ্যবিত্ত ব্যক্তিই চমকে উঠবেন। পোশাকটির দাম ১ লাখ ২০ হাজার ২৫০ টাকা। সাধারণ মানুষের কাছে এটি বিশাল অংকের টাকা হলেও প্রিয়াঙ্কার কাছে এই টাকাটা হয়তো কিছুই নয়।

এই নিউ ইয়র্ক ফ্যাশন উইক’স ডেইলি ফ্রন্ট রো ফ্যাশান মিডিয়া অ্যাওয়ার্ড অনুষ্ঠানে হলিউডের বন্ধু বান্ধবদের সঙ্গে প্রথম সারিতে বসতে দেখা গেল প্রিয়াঙ্কাকে।

তবে এতে এক পোশাকেই হাজির ছিলেন না তিনি।  নিউ ইয়র্ক ফ্যাশন উইক’স ডেইলি ফ্রন্ট রো ফ্যাশান মিডিয়া অ্যাওয়ার্ড অনুষ্ঠানে আরও একটি দিন হলুদ রঙের টপ ও মাল্টি প্রিন্টেট প্যাচওয়াক স্কার্ট পরে হাজির হয়েছিলেন এ নায়িকা। ভেরোনিকা বেয়ার্ড স্কার্টের এ পোশাকটির দাম ৩৯ হাজার ৫০০ টাকা।

এদিকে মার্কিন পপ গায়ক নিক জোনাসের সঙ্গে বাগদান হয়ে আছে প্রিয়াঙ্কার। চলতি মাসই নিকের সঙ্গে প্রিয়াঙ্কা গাঁটছড়া বাঁধছেন বলে কথা উঠেছে।

LEAVE A REPLY