সালমানকে বিয়ে করতে এসেছেন মেয়েটি

0
104

পাহাড়ে ঘেরা উত্তরাখন্ড থেকে কংক্রিটের জঙ্গল পার হয়ে মুম্বাইয়ে পালিয়ে এসেছেন এক তরুণী। বয়স তাঁর ২৪। এই এতটা পথ তিনি একাই অতিক্রম করেছেন। এক অচেনা-অজানা শহরে আসতে ভয়ে এতটুকু বুক কাঁপেনি এই পাহাড়ি তরুণীর।  খবর প্রথম আলো ।

আর করবে কেন! বাড়ি থেকে পালিয়ে সোজা চলে এসেছেন সালমান খানের কাছে। শুধু চোখের দেখা দেখতে নয়, এই তরুণী বলিউডের সবচেয়ে বিবাহযোগ্য এই নায়ককে বিয়ে করতে চান।

বলিউডে সুপারস্টার সালমান খানকে বিয়ে করার জন্য সুদূর উত্তরাখন্ড থেকে মুম্বাই এসেছেন এক তরুণী। ১১ আগস্ট বাড়ি ছেড়েছিলেন তিনি। গত বুধবার সালমান খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে প্রবেশের চেষ্টা করেন। কিন্তু বাড়ির নিরাপত্তারক্ষীরা মেয়েটিকে আটকে দেন। কিন্তু মেয়েটি নাছোড়বান্দা, তিনি একবার সাল্লু মিয়ার সঙ্গে দেখা করবেনই।

শুধু তা-ই নয়, বলিউডের এই সুপুরুষ নায়কের সামনে মেয়েটি বিয়ের প্রস্তাব রাখতে চান। এই পাহাড়ি তরুণী জানিয়েছেন, সাল্লু মিয়ার বিবি হওয়ার জন্য তিনি ঘর ছেড়েছেন। সালমানের নিরাপত্তারক্ষীরা মেয়েটিকে অ্যাপার্টমেন্টের ভেতরে প্রবেশ করতে দেননি। তাঁরা বান্দ্রা পুলিশ স্টেশনে খবর দেন। এরপর মেয়েটিকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

বান্দ্রা থানার সাব ইন্সপেক্টর নারায়ণ তারকুন্ডে জানান, মেয়েটির পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। শিগগিরই মেয়েটিকে তাঁর পরিবারের হাতে তুলে দেওয়া হবে। এই পুলিশ কর্মকর্তার মতে, মেয়েটি মানসিকভাবে পুরোপুরি সুস্থ নন।

LEAVE A REPLY