বনানীতে দুই শিশু যৌন নিপীড়নের শিকার, ঢামেকে ভর্তি

0
138
রাজধানীর বনানী কড়াইল বস্তিতে একই পরিবারের দুই শিশু (বোন) যৌন নিপীড়নের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ওই দুই শিশুর একজনের বয়স ৯ বছর ও অপরজনের ৪ বছর বয়স বলে জানা গেছে। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার শিশু দুটির মা তাদের চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। বর্তমানে তারা ২১২ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।
ভুক্তভোগী বড় মেয়ে স্থানীয় একটি এনজিও স্কুলের ৩য় শ্রেণির ছাত্রী ও ছোট মেয়ে ক্লাশ ওয়ানে পড়াশুনা করে। তাদের বাবা মুদি দোকানি। তারা কড়াইল বস্তির জামাই বাজার ফরিদের বাড়িতে ভাড়া থাকেন।
শিশু দুটির মা অভিযোগ করে জানান, প্রতিবেশী কালাম (৬৫) চারদিন আগে বড় মেয়েকে ঠান্ডা পানি খাওয়ানোর প্রলোভন দেখিয়ে বাসায় নিয়ে নিপীড়ন করেন। কিন্তু ভয় দেখানোর কারণে সে এ বিষয়ে কাউকে কিছু বলেনি। দুইদিন পর ছোট মেয়েকেও নিয়ে গিয়ে নিপীড়ন করে কালাম। এতে সে কাঁদতে কাঁদতে বিষয়টি আমাদের জানায়। এ নিয়ে কালামের স্ত্রীর কাছে অভিযোগ করলে তিনি উল্টো হুমকি দেন। এই সুযোগে কালাম পালিয়ে যায়। তিনি আরও বলেন, পরে বিষয়টি থানায় জানানো হলে তারাও কোনো সহযোগিতা করেনি। ফলে বাধ্য হয়ে বৃহস্পতিবার রাতে হাসপাতালে আসি।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বলেন, শিশু দু’টি বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। জরুরি বিভাগের চিকিৎসক তাদের গাইনি ওয়ার্ডে পাঠিয়েছেন   খবর আমার দেশ

LEAVE A REPLY