নেই ‘রাখি’, নেই ‘বন্ধন’

0
114

‘রাখি বন্ধন’ সিরিয়ালের গল্পের নতুন মোড়। ১২ বছর পরও কি একই থাকবে ভাইবোনের ভালোবাসা? নাকি সময় বদলে দেবে সবকিছু?—‘রাখি বন্ধন’ সিরিয়াল নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে কয়েক দিন ধরে এভাবেই প্রচারণা চালানো হয়। এই প্রচারণা থেকে বোঝা গেছে, খুদে রাখি চ্যাটার্জি আর বন্ধন চ্যাটার্জি চরিত্র দুটিতে এত দিন যারা অভিনয় করেছে, সেই কৃতিকা চট্টোপাধ্যায় ও সোহম বসু রায় চৌধুরী আর থাকছে না। সিরিয়ালটির গল্প এগিয়ে গেছে ১২ বছর। এখন এই দুটি চরিত্রে এসেছেন নতুন দুজন শিল্পী। গল্পে নতুন মোড় এই সিরিয়ালকে আরও কতটা জনপ্রিয় করবে, গল্প নিয়ে নিরীক্ষা কতটা সফল হবে, তা দেখার জন্য অপেক্ষা করতে হবে আরও কিছুদিন।   খবর প্রথম আলো

‘রাখি বন্ধন’ সিরিয়ালের দৃশ্যে কৃতিকা‘রাখি বন্ধন’ সিরিয়ালের দৃশ্যে কৃতিকা‘রাখি বন্ধন’ সিরিয়ালের মূল দুটি চরিত্র ‘রাখি চ্যাটার্জি’ আর বন্ধন চ্যাটার্জি’। ভাইবোন। তারা যখন খুব ছোট, তখন এক সড়ক দুর্ঘটনায় তাদের মা-বাবা মারা যান। এরপর তারা জেঠির কাছে বড় হয়। কিন্তু জেঠি তাদের ভালো কিছু সহ্য করতে পারেন না। একসময় এই দুই শিশুকে বাড়ি থেকে বের করে দেওয়ার জন্য সব রকম পরিকল্পনা করেন। এমনি নানা নির্যাতনের মুখোমুখি হতে হয় তাদের। কিন্তু সব নির্যাতন থেকে তারা নিজেদের রক্ষা করে। আবার আশপাশের মানুষদের সুখে-দুঃখে পাশে দাঁড়ায় এই দুই শিশু।

‘রাখি বন্ধন’ সিরিয়ালের দৃশ্যে সোহম‘রাখি বন্ধন’ সিরিয়ালের দৃশ্যে সোহমস্টার জলসায় সিরিয়ালটির প্রচার শুরু হয়েছিল ২০১৬ সালের ২৮ নভেম্বর। টান টান গল্প আর দুই শিশুশিল্পী কৃতিকা ও সোহমের অভিনয়ের জন্য অল্প দিনেই সিরিয়ালটি দারুণ জনপ্রিয় হয়। গত বছর ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যায়, মাত্র চার বছর বয়সে টিভির পর্দায় এসে সবার মন জয় করেছে কৃতিকা। শিশুশিল্পী কৃতিকা এই সিরিয়ালে অভিনয় করে তখন পর্যন্ত আয় করেছে ১৪ লাখ রুপি। সপ্তাহের বেশির ভাগ সময়ই ৮ থেকে ১০ ঘণ্টা স্টুডিওর গণ্ডির মধ্যেই থাকতে হয় তাকে। ২০১৭ সালে ‘সেরা খুদে তারকা’র সম্মান পেয়েছে কৃতিকা। অভিনয়ের পাশাপাশি এখন সে শিশু শ্রেণিতে পড়াশোনা করছে।

LEAVE A REPLY